শাহরুখ খান: এবং সুহান আব্রামের নাচের জন্য উল্লাস করছেন তার আনসিন ভিডিও

সারুখ খান, সোহানা খান

71 / 100

শাহরুখ খান: তার বাচ্চাদের, আরিয়ান খান, সুহানা খান এবং আবরাম খানের সাথে একটি অত্যন্ত উষ্ণ বন্ধন ভাগ করে নিয়েছেন।

এটি ছিল নভেম্বর 13, 1997, যখন শাহরুখ খান এবং গৌরী খান তাদের প্রথম সন্তান আরিয়ান খানকে স্বাগত জানান। 22 মে, 2000-এ, আরাধ্য দম্পতি তাদের ছোট্ট দেবদূত, সুহানা খানের আগমনের সাথে দ্বিতীয়বারের মতো পিতৃত্ব লাভ করেছিলেন। 13 বছর পর, বলিউডের বাদশা শাহরুখ খান জাতিকে অবাক করে দিয়েছিলেন, যখন তিনি সারোগেসির মাধ্যমে তার ছোট ছেলে আবরাম খানের জন্মের ঘোষণা করেছিলেন। বারবার, আমরা শাহরুখকে তার বাচ্চাদের কাছে বাবা হতে দেখেছি। কথিত মাদক মামলায় তার ছেলে আরিয়ানকে জেল থেকে বের করে আনার জন্য তার ক্ষমতার সবকিছুই হোক বা আবরামের কৃতিত্বের জন্য উচ্চস্বরে উল্লাস করা হোক না কেন, শাহরুখ খান দ্য লায়ন কিং থেকে মুফাসার প্রতিকৃতি, যিনি যে কোনও জায়গায় যেতে পারেন। তার সন্তানদের জন্য

4 28 630x420 1
সোহানা খান

থ্রোব্যাক ছবি এবং ভিডিওগুলি সর্বদা অনেক স্মৃতি নিয়ে আসে

থ্রোব্যাক ছবি এবং ভিডিওগুলি সর্বদা অনেক স্মৃতি নিয়ে আসে এবং আমাদের আইজি হ্যান্ডেলের মাধ্যমে স্ক্রোল করার সময়, আমরা আবরামের জন্য শাহরুখ এবং সুহানার উল্লাস করার একটি পুরানো ভিডিওতে হোঁচট খেয়েছি। ভিডিওতে, আব্রামকে তার স্কুলের অনুষ্ঠানের জন্য একটি নাচের পারফরম্যান্স দিতে দেখা গেছে এবং তার ডটিং বাবা এবং বোনকে তার নাচের সঙ্গীতে গ্রো করার সময় তার জন্য হুট করতে দেখা গেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৌরী খান, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন।

d622b3f3b8305685a1dffb12ca33d1f2 621b87e7b101c 1 1
আবরাম কে চুম্বন করছে শাহরুখ খান

কয়েকদিন আগে, সুহানা খানের একটি ফ্যান পেজ আবরাম খানের জন্মদিনের অদেখা ছবি পোস্ট করেছিল। ফটোতে, আমরা দেখতে পাচ্ছি পুরো পরিবার আব্রামের প্রতি ভালোবাসা ঢেলে দিচ্ছে। একটি ছবিতে, শাহরুখ খানকে আব্রামকে তার কোলে ধরে এবং চুম্বন দিয়ে তাকে স্তব্ধ করতে দেখা গেছে। একটি ছবিতে পুরো খান পরিবারকে জন্মদিনের ছেলে আবরামের সাথে পোজ দিতে দেখা গেছে।

শাহরুখ খান ও তার পারিবারিক জীবন

শাহরুখ খান তার পারিবারিক জীবন সম্পর্কে সর্বদা সোচ্চার ছিলেন এবং তার স্ত্রী গৌরী খান এবং তার সন্তান, আরিয়ান খান, সুহানা খান এবং আবরাম খানের প্রতি তার ভালবাসা প্রকাশ করেছেন। প্রতিরক্ষামূলক বাবা না হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে, শাহরুখ ডিএনএ-র সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন: “না, আমি মোটেও সুরক্ষামূলক নই। আমি এমন কথা বলতে পারি বা এমন আচরণ করতে পারি। আপনি তাদের রক্ষা করতে চান, কিন্তু আপনি তাদের জন্য তাদের জীবন পরিচালনা করতে পারবেন না, তাই না?”

27 মে, 2019-এ, আবরাম খান এ জন্মদিন

3ec58ccea11e32ad3fff3f42ec236a43 621b87e7e8fc8 1 1
আবরাম খান এর জম্মদিন

27 মে, 2019-এ, আবরাম খান ছয় বছর বয়সী হয়েছিলেন এবং তার তারকা বাবা-মা, শাহরুখ খান এবং গৌরি খান জন্মদিনের ছেলের জন্য একটি মার্ভেল-থিমযুক্ত ব্যাশের আয়োজন করেছিলেন। জন্মদিনের অনুষ্ঠানের কয়েকদিন পর, শাহরুখ পার্টি থেকে ভাই-বোন ত্রয়ী, আরিয়ান খান, সুহানা খান এবং আবরাম খানের একটি ছবি দিয়ে তার ভক্তদের আনন্দিত করেছিলেন। বাশ থেকে তাদের একটি চুম্বিত ছবি শেয়ার করে, ডটিং ড্যাডি লিখেছেন:

শাহরুখ খান যখন বলেছিলেন যে তিনি তার বাবা-মাকে না জানাতে আফসোস করেছেন যে তিনি তাদের ভালোবাসেন

একটি রিয়েলিটি শো থেকে একটি পুরানো ভিডিও ক্লিপে, অভিনেতা শাহরুখ খানকে সালমান খান এবং রানি মুখার্জিকে আমাদের পিতামাতার প্রতি ভালবাসা দেখানোর গুরুত্ব সম্পর্কে বলতে দেখা যায়। শাহরুখ প্রায়ই বিভিন্ন টক শো এবং সাক্ষাৎকারে তার পরিবার সম্পর্কে কথা বলেছেন। ভিডিও ক্লিপটি দশ কা দম সিজন 3-এর তৃতীয় সিজনের গ্র্যান্ড ফিনালে পর্বের। 2018 সালে সম্প্রচারিত, এতে বিশেষ অতিথি হিসেবে SRK এবং রানি মুখার্জি ছিলেন।

ভিডিওতে, শাহরুখ বলেছেন,

“মে তেন বাঁচছোঁ কা বাপ হুন অউর জিন্দেগি মে ইসসে বাদি খোয়াইশ কিসি মা বাপ কি না হোতি কি উনকে বাঁচে কখনো কবর, মাহিনে সাল মে কখনো কবর বোল দে কি মমি পাপা হাম আপসে প্যায়ার।” মেরে দোনো মা বাপ চল বেস, তো মুঝে আইসা লাগা কি এক-দো বার কেহ দেনা চাহিয়ে থা মুঝে (আমি তিন সন্তানের বাবা এবং প্রত্যেক বাবা-মা চান যে তাদের সন্তানরা মাসে একবার, ছয় মাসে একবার বা এমনকি একবার মনে করিয়ে দেয়) এক বছর যে আমি ভালোবাসি আমরা তোমাকে ভালোবাসি। আমার বাবা-মা মারা যাওয়ার পর, আমি বুঝতে পেরেছিলাম যে আমার তাদের বলা উচিত ছিল যে আমি তাদের আরও কয়েকবার ভালোবাসি)। শাহরুখের বাবা প্রয়াত তাজ মহম্মদ খান পেশোয়ার থেকে ভারতে এসেছিলেন। অভিনেতা মাত্র 15 বছর বয়সে তিনি ক্যান্সারে মারা যান। শাহরুখের মা লতিফ ফাতিমা খানও 1990 সালে দীর্ঘস্থায়ী অসুস্থতায় মারা যান।

হিন্দুস্তান টাইমসের সাথে 2011 সালের একটি সাক্ষাত্কারে,শাহরুখ তার বাবা-মা সম্পর্কে বলেছিলেন

হিন্দুস্তান টাইমসের সাথে 2011 সালের একটি সাক্ষাত্কারে, শাহরুখ তার বাবা-মা সম্পর্কে বলেছিলেন। তিনি বলেন, “আমি মনে করি বাবা-মা দুজনই বাচ্চাদের জন্য সত্যিই গুরুত্বপূর্ণ এবং বাচ্চাদের বাবা-মা দুজনেই থাকলে এটা ঈশ্বরের একটা বড় উপহার। আমি খুব তাড়াতাড়ি আমার বাবা-মাকে হারিয়েছি, তাই আমি তাদের আপনার সাথে থাকার জন্য একটি বিশাল পরিমাণ গুরুত্ব দিই।

আমি আমার স্ত্রীর সাথে লড়াই করি যে একজন বাবা বেশি গুরুত্বপূর্ণ কিন্তু আমি অনুমান করি যে এটি একটি পিতা হওয়া পক্ষপাতিত্ব। একজন বাবাকে একজন অভিভাবক, একজন পিতামাতা, এমন একজন হতে হবে যাকে কেউ দেখতে পারে। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, বন্ধু হওয়া।”

তিনি যোগ করেছেন, “আমার বাবার কঠোরতা, ভালতা, তাঁর শিক্ষা বা তিনি আমাকে যে সমস্ত আদর্শ দিয়েছেন তার চেয়েও বেশি, আমি সবচেয়ে বেশি মিস করি বন্ধু থাকা।” শাহরুখ তিন সন্তানের জনক। অভিনেতার দুই ছেলে আরিয়ান খান ও আবরাম খান এবং এক মেয়ে সুহানা খান।

শাহরুখকে পরবর্তীতে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান ছবিতে। ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। এটি একটি স্পাই থ্রিলার যা একাধিক বিদেশী লোকেশনে শ্যুট করা হয়েছে। পাঠান 2018 সালে জিরো-এর ব্যর্থতার পর শাহরুখের প্রথম ছবি হিসেবে চিহ্নিত৷ আনন্দ এল রাই ছবিতে SRK একজন বামন চরিত্রে, অনুষ্কা শর্মা সেরিব্রাল পলসিতে আক্রান্ত একজন মহিলার চরিত্রে এবং ক্যাটরিনা কাইফ একজন চলচ্চিত্র তারকা হিসেবে অভিনয় করেছিলে


মন্তব্য করুন