অভিনেতা: দক্ষিণ ভারতীয় সেরা 10 বর্তমান দক্ষিণ ভারতীয় নায়ক

অভিনেতা:দক্ষিণ ভারতীয় এক্টর

88 / 100

অভিনেতা: দক্ষিণ ভারতীয় সিনেমা দেখেন এমন লোক খুব কমই।  আমরা অনেকেই   দক্ষিণ ভারতীয় সিনেমার নায়কদের  পছন্দ করি। করবেন নাই বা কেন ? তারাও কি কোন অংশে কমনাকি  বলিউডের নায়কদের থেকে! বরং তারা অভিনয় এর দক্ষতা এবং দেখার দিক থেকে অনেক বলিউডি অভিনেতা দের পিছনে ফেলে দেন। অভিনয় দক্ষতার কারণে বহু দক্ষিণ ভারতীয় অভিনেতা  বলিউড এ ভালো ক্যারিয়ার গড়তে সক্ষম হয়েছে। তাই পরিচিত হন কয়েক জন সুপারস্টার এর সাথে।

মহেশ বাবু

IMG COM 20220513 1446 06 7520 1
মহেশ বাবু

মহেশ বাবু দক্ষিণভারতের অন্যতম সুপারস্টার অভিনেতা এবং তামিল ফ্লিম জগতে তার কাজের জন্য বিখ্যাত। তিনি একটি প্রোডাকশন হাউসের মালিক এবং একজন শীর্ষ অভিনেতা , তার শৈশব দিন থেকে সিনেমা ক্ষেত্রে অবদানের জন্য বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছেন । তার সাম্প্রতিক কিছু কাজের মধ্যে রয়েছে ‘শ্রীমান্থুডু’, ‘ব্রহ্মোৎসবম’, ‘-নেনোক্কাদিন’ এবং আরও অনেক কিছু। তিনিই একমাত্র দক্ষিণ ভারতীয় যাকে “ভারতের সবচেয়ে আকাঙ্খিত পুরুষ” তালিকার অধীনে তালিকাভুক্ত করা হয়েছে এবং তিনি সমগ্র দক্ষিণ ভারতকে গর্বিত করেছেন।

সুরিয়া শিবকুমার

IMG COM 20220513 1446 06 7741
সুরিয়া শিবকুমার

সুরিয়া হলেন একজন দক্ষিণ ভারতীয় তামিল অভিনেতা। তামিল শিল্পে তার অবদানের জন্য পরিচিত এবং তার সুপার হিট তালিকায় বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সুরিয়া, দক্ষিণ ভারতীয় বিখ্যাত অভিনেত্রী জ্যোথিকা সাদানাকে বিয়ে করেছেন। যিনি একজন বিখ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেত্রী এবং শিল্পে অনেক জনপ্রিয়তা অর্জন করেছেন। সুরিয়ার অভিনয়ের একটি বিশেষ শৈলী রয়েছে এবং দক্ষিণে একটি বিশাল অনুরাগী রয়েছে। তার বিখ্যাত কিছু সিনেমা হল ‘গজিনি’, ‘সিংগাম’, ‘আয়ন’, ‘24’, ‘৭উম আরিভু’ এবং আরও অনেক কিছু। তিনি একজন টিভি উপস্থাপক হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন এবং তারপরে শিল্পে তার পথ তৈরি করেছিলেন যেখানে তিনি এখন তামিল শিল্পের সবচেয়ে স্বীকৃত অভিনেতা।

ডুলকার সালমান

Dulquer Salmaan
ডুলকার সালমান

ডুলকার সালমান একজন বিশিষ্ট অভিনেতা যিনি মালায়লাম চলচ্চিত্র শিল্পে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি 2012 সালে তার চলচ্চিত্র জীবন শুরু করেন এবং এর জন্য বেশ কয়েকটি পুরস্কার জিতেছিলেন। ডুলকার সালমান তার ফ্যাশন সেন্সের জন্যও বিখ্যাত এবং মালায়ালাম শিল্পে তার বিপুল সংখ্যক অনুসারী রয়েছে। তিনি মেগা স্টার ‘মামুটি’-এর ছেলে এবং ইন্ডাস্ট্রিতে তার সম্মান বজায় রাখতে সফল হয়েছেন। তার কয়েকটি বিখ্যাত সিনেমা হল Bangalore Days, ‘Kali’, O Kadhal Kanmani, ‘ABCD’, ‘100 Days of Love’, ।

আল্লু অর্জুন

MV5BZGI4YTQ5ZmEtMzllOC00NjlhLTg2ODMtN2I0MzVkYWQzZDI5L2ltYWdlL2ltYWdlXkEyXkFqcGdeQXVyMTExNDQ2MTI@. V1 UY1200 CR12006301200 AL
আল্লু অর্জুন

আল্লু অর্জুন তেলুগু শিল্পে তার কাজের জন্য খুব বিখ্যাত এবং টলিউড শিল্পের অন্যতম সেরা অভিনেতা। তিনি চলচ্চিত্র ক্ষেত্রে “বানি” নামে পরিচিত, এবং তার ভক্তরা তাকে এই নামেই উল্লেখ করেন। তিনি চলচ্চিত্রে তার প্রধান ভূমিকার জন্য এবং তার ফ্যাশন শৈলীর জন্য বেশ কয়েকটি দক্ষিণ পুরস্কার জিতেছেন। তিনি শিল্পে নিজের জন্য একটি চিহ্ন তৈরি করতে সফল হয়েছেন এবং তার বিশেষ অভিনয় শৈলী দিয়ে বেশ কয়েকটি হৃদয় জয় করেছেন। তার কয়েকটি হিট সিনেমা হল ‘বানি’, ‘হ্যাপি’, ‘রেস গুররাম’, ‘আর্য’, ‘জুলাই’ এবং আরও অনেক কিছু। কেরালায় তার একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে যেখানে লোকেরা তাকে এবং তার সিনেমা সম্পর্কে পাগল।

ধানুশ

prothomalo import media 2016 11 26 531097c71b7e6612d0d5e8a60258a547 dhanushmaari
ধানুশ

ধানুশ নামে পরিচিত ভেঙ্কটেশ প্রভু তামিল এবং তেলেগু শিল্পে তার কাজের জন্য বিখ্যাত। তিনি একজন অভিনেতা, প্রযোজক, আশ্চর্যজনক প্লেব্যাক গায়ক এবং এর জন্য বেশ কিছু পুরস্কার জিতেছেন। তিনি তার বিখ্যাত গান “হোয়াই দিস কোলাভেরি ডি” এর মাধ্যমে অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন যা সেই বছর সর্বাধিক সংখ্যক ভিউ অর্জন করেছিল। তিনি 2004 সালে ‘ঐশ্বরিয়া আর ধানুশ’ কে বিয়ে করেন এবং লিঙ্গা এবং যাত্রা নামে দুটি পুত্রের জন্ম দেন। তার চলচ্চিত্র কর্মজীবন ছাড়াও তিনি PETA এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন এবং সংস্থাকে সাহায্য করার জন্য কিছু বাস্তব কাজ করেছিলেন।

আক্কিনেনি নাগার্জুন

IMG COM 20220513 1612 09 6640
আক্কিনেনি নাগার্জুন

আক্কিনেনি নাগার্জুন একজন ভারতীয় অভিনেতা যিনি বহু বছর ধরে তেলেগু শিল্পে তার কাজের জন্য বিখ্যাত। তিনি ছোটবেলায় তার অভিনয় জীবন শুরু করেছিলেন এবং তারপর থেকে ইন্ডাস্ট্রিতে নিজের জন্য একটি চিহ্ন তৈরি করে অনেক দূর এগিয়ে গেছেন। তিনি এমএএ টেলিভিশন প্রযোজনায় একটি বড় মালিকানাও রাখেন এবং শিল্পের বাইরে তার কাজের জন্য খুব জনপ্রিয়। তিনি অমলা আক্কিনেনিকে বিয়ে করেছেন, যিনি এনজিও এবং অন্যান্য সংস্থার সাথে কাজ করার জন্যও খুব জনপ্রিয়।

রাম চরণ

Ram Charan
রাম চরণ

রাম চরণ তেলুগু শিল্পের অন্যতম আবেদনময়ী অভিনয়শিল্পী এবং শিল্পে নিজের জন্য একটি চিহ্ন তৈরি করেছেন। তার জনপ্রিয় কিছু সিনেমা হল ‘ইয়েভাডু’, ‘মাগধীরা’, ‘রাচা’, ‘ব্রুস লি- দ্য ফাইটার’ এবং আরও অনেক কিছু। তিনি তার প্রথম সিনেমা দিয়েই তাত্ক্ষণিক খ্যাতি অর্জন করেছিলেন । তিনি শিল্পের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা এবং তার অভিনয় এবং নাচের দক্ষতা দিয়ে দর্শকদের প্রভাবিত করেছেন।

পবন কল্যাণ

IMG COM 20220513 1446 06 8086
পবন কল্যাণ

তেলুগু শিল্পে পবন কল্যাণের একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে এবং শিল্পে অনেক অবদান রেখেছেন। তিনি কিছু মর্যাদাপূর্ণ পদে আছেন এবং এই ক্ষেত্রে অনেক পুরস্কারও জিতেছেন। তিনি শিল্পের বাইরে তার দাতব্য কাজের জন্য পরিচিত এবং দাতব্যের জন্য কিছু বড় কাজ করেছেন। তার সাম্প্রতিক জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘গব্বর সিং’, ‘জলসা’, ‘আথারিনিটিকি দারেদি’, ‘কুশি’ এবং আরও অনেক কিছু।

ননী

Nani 1
ননী

ননী নামে পরিচিত নবীন বাবু ঘন্টা চলচ্চিত্র শিল্পে তার অবদানের জন্য বিখ্যাত। অভিনয়, কমেডি ইত্যাদির ক্ষেত্রে তার একটি খুব আলাদা শৈলী রয়েছে। তার সাম্প্রতিক কিছু হিট ছবি হল ‘জেন্টেলম্যান’, ‘ইগা’, ‘ভালে ভালে মাগদিভয়’ এবং আরও অনেক কিছু। তিনি দক্ষিণ ইন্ডাস্ট্রিতে ব্যাপকভাবে স্বীকৃত নায়কদের একজন এবং তেলেগু দর্শকদের মধ্যে তার একটি বিশাল ভক্ত অনুরাগী রয়েছে।

আরও দেখুন https://bit.ly/3MhYkxN

নাগা চৈতন্য

IMG COM 20220513 1634 47 4600
নাগা চৈতন্য

নাগা চৈতন্য 2009 সালে ‘জোশ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন এবং তার অসামান্য অভিনয় দক্ষতার মাধ্যমে খ্যাতি অর্জন করেন। তিনি সুপারস্টার নাগার্জুনের ছেলে এবং ইন্ডাস্ট্রির সমস্ত প্রত্যাশার প্রতি দাঁড়িয়েছেন। তিনি ‘ইয়ে মায়া চেসাভে’, ‘মনাম’, ‘ধাদা’ এবং আরও বেশ কয়েকটি সুপার-হিট ছবি করেছেন। তিনি তেলেগু শিল্পের সবচেয়ে প্রতিশ্রুতিশীল তারকাদের মধ্যে একজন , অভিনয়, কমেডি এবং নাচের অভিনবত্ব স্টাইল মোহমুগ্ধকর।

https://kalerabartar.com/blog/2022/05/08/সারুখ-খান/


“অভিনেতা: দক্ষিণ ভারতীয় সেরা 10 বর্তমান দক্ষিণ ভারতীয় নায়ক” এ একটি মন্তব্য

মন্তব্য করুন